শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ খোঁজ পেতে সহযোগিতা চায় পরিবার… ২২ দিনেও খোঁজ মিলেনি নিখোঁজ বৃদ্ধা আমেনা বেগমের দাপনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা নামে এক তরুণী! এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে! কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গোপনে গঠনের অভিযোগ কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নিরাপত্তায় থানায় জিডি কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় শিশুকে তেঁতুলের লোভ দেখিয়ে ধর্ষণ শেষে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড কুমিল্লায় প্রতারণার মামলায় জেল থেকে বের হয়ে এবার অপহরণ করে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার- ৩

কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৩৫৭ Time View

তিতাসে জাগরণ স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
তিতাস (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার তিতাসে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জাগরণ স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
৯ এপ্রিল মঙ্গলবার বিকেলে উপজেলার বলরামপুর ইউনিয়নের উলুকান্দি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন আব্দুর রহিম সরকারের বাড়িতে বলরামপুর ইউনিয়নের ৪টি গ্রামের ১৭০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও হোমনা উপজেলার মিরাশ আল কারীম নুরে মাদিনা সুন্নীয়া মহিলা মাদ্রাসায় ২০ হাজার টাকা নগদ অর্থ বিতরণ করা হয়।

জাগরণ স্বদিচ্ছা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী ইকরাম সরকারের তত্বাবধানে এবং জাগরণ স্বদিচ্ছা ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ সাজ্জাদ হোসেন সজিবের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুর নবী।
কবি সুমন রায়হানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ইউপি সদস্য আব্দুর রহিম মেম্বার, বর্তমান ইউপি সদস্য আবুল কালাম আজাদ, ইউপি সদস্য রমজান বেপারী, উলুকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামাল হোসেন, ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক হালিম সৈকত, তারুণ্যের আলোর প্রতিষ্ঠাতা বশির আহমেদ, বিশিষ্ট সমাজসেবক শেখ ফরিদ মুন্সী, আজিজ মাস্টার সহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি

তাং ৯/৪/২৪ইং

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 dailysomoyarbangladesh.com
Developed by: A TO Z IT HOST
Tuhin