শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ খোঁজ পেতে সহযোগিতা চায় পরিবার… ২২ দিনেও খোঁজ মিলেনি নিখোঁজ বৃদ্ধা আমেনা বেগমের দাপনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা নামে এক তরুণী! এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে! কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গোপনে গঠনের অভিযোগ কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নিরাপত্তায় থানায় জিডি কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় শিশুকে তেঁতুলের লোভ দেখিয়ে ধর্ষণ শেষে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড কুমিল্লায় প্রতারণার মামলায় জেল থেকে বের হয়ে এবার অপহরণ করে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার- ৩

কুমিল্লায় ৭০০০ কেজি ভারতীয় চিনি,০২টি পিক-আপ সহ ০৩ জন আসামী গ্রেফতার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ২৬৩ Time View

কুমিল্লায় ৭০০০ কেজি ভারতীয় চিনি,০২টি পিক-আপ সহ ০৩ জন আসামী গ্রেফতার

কুমিল্লা জেলা প্রতিনিধি।

গত ১৬/১০/২০২৩খ্রিঃ তারিখ ১৮.৪০ ঘটিকার সময় কোতয়ালী মডেল থানায় কর্মরত এসআই (নিঃ)/মোহাম্মদ ইয়ামিন সুমন ও সঙ্গীয় ফোর্স সহ কোতয়ালী মডেল থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী মডেল থানাধীন ০৪নং আমড়াতলী ইউনিয়নের তৈলকুপি বাজার সাকিনস্থ পালোয়ান ম্যানশন মার্কেট এর সামনে চেকপোস্ট ডিউটি করাকালে ০২টি পিকআপ গাড়ী থামানোর জন্য সিগনাল দিলে গাড়ীর ড্রাইভার সিগনাল অমান্য করে গাড়ীটি দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে অফিসার ও সঙ্গীয় ফোর্সসহ ধাওয়া করে উক্ত গাড়ি ২টি আটক করে। আটক করাকালে গাড়িতে থাকা
১.মোঃ আল আমিন(২০), পিতা-মোঃ শাহজাহান, মাতা-সেলিমা বেগম ,স্থায়ী: গ্রাম- সাহেবাবাদ, উপজেলা/থানা- ব্রাহ্মনপাড়া, জেলা -কুমিল্লা।
২. মাসুদ মিয়া(৩২), পিতা-খোরশেদ আলম, মাতা-নেহেরা খাতুন ,স্থায়ী: গ্রাম- ধনরাজপুর (ধনরাজপুর বাজারের পূর্ব পাশে) , উপজেলা/থানা- কসবা, জেলা -ব্রাহ্মণবাড়িয়া।
৩. আবু বক্কর সিদ্দিক(২২), পিতা-খোরশেদ আলম, মাতা-জরিনা বেগম ,স্থায়ী: গ্রাম- নয়নপুর (কান্দারপাড়, কলেজ রোড) , উপজেলা/থানা- কসবা, জেলা -ব্রাহ্মণবাড়িয়াগন পালানোর চেষ্টাকালে অফিসার ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় ধৃত কর হয়।

ধৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, জব্দকৃত পিক-আপ গাড়িতে মালামালগুলো ভারতীয় চিনি। জব্দকৃত মালামাল ভারতীয় সীমানা এলাকা হতে চোরাই পথে শুল্ক কর ফাঁকি দিয়ে পুরাতন দেশীয় চিনির প্লাস্টিকের বস্তায় মোড়কজাত করে ঢাকায় সাভার থানাধীন বিভিন্ন ব্যবসায়ীদের নিকট পৌঁছে দিলে তারা বিভিন্ন খুচরা বিক্রেতার নিকট বিক্রয় করে মর্মে স্বীকার করে।

উক্ত ঘটনায় আসামীদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় এজাহার দায়ের করলে কোতয়ালী মডেল থানার মামলা নং-৬১, তারিখ-১৭/১০২০২৩; ধারা-25B(2)/25D The Special Powers Act, 1974; তে মামলা রুজু করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 dailysomoyarbangladesh.com
Developed by: A TO Z IT HOST
Tuhin