শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ খোঁজ পেতে সহযোগিতা চায় পরিবার… ২২ দিনেও খোঁজ মিলেনি নিখোঁজ বৃদ্ধা আমেনা বেগমের দাপনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা নামে এক তরুণী! এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে! কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গোপনে গঠনের অভিযোগ কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নিরাপত্তায় থানায় জিডি কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় শিশুকে তেঁতুলের লোভ দেখিয়ে ধর্ষণ শেষে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড কুমিল্লায় প্রতারণার মামলায় জেল থেকে বের হয়ে এবার অপহরণ করে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার- ৩

কুমিল্লা চৌদ্দগ্রাম ডাকাত দলের সর্দার সহ আটক -৫

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ৩২১ Time View

চৌদ্দগ্রামে ডাকাত দলের সর্দারসহ আটক ৫

মোঃ ফখরুল আলম, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার শিপনসহ ৫ ডাকাতকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো: নোয়াখালী জেলার সেনবাগ থানার বালিয়াকান্দি গ্রামের মো: সোলেমান প্রকাশ ইউসুফ মিকারের ছেলে মো: জাকির হোসেন প্রকাশ শিপন ও মো: সুজন, লক্ষীপুর জেলার সদর থানার রাজিবপুর গ্রামের মৃত মমিন মিয়ার ছেলে মো: শাখাওয়াত হোসেন আরিফ প্রকাশ সাগর, নোয়াখালী জেলার কবিরহাট থানার চর গুইল্লা খালী গ্রামের মৃত আব্দুল হালিমের মো: সোহেল রানা, কুমিল্লা জেলার চান্দিনা থানার দল্লাই নবাবপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে আলাউদ্দিন।

জানা গেছে, গত ১৮ অক্টোবর গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের বিজয়করা এলাকার ‘গ্রীন ভিলা এগ্রো ফার্ম’ এ সংঘবদ্ধ একটি ডাকাত দল ফার্মের নৈশ প্রহরীদেরকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ৬টি গরু ডাকাতি করে পিকআপে পরিবহনযোগে নিয়ে যায়। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় মামলা দায়ের হলে জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার) এ নির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) জাহিদুল ইসলাম ও চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমার প্রত্যক্ষ তত্ত্বাবধানে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহা ও মামলার তদন্ত কর্মকর্তা থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ শাহিনুল ইসলামসহ চৌদ্দগ্রাম থানার একটি টিম গত ৯-১০ নভেম্বর বিশেষ অভিযান পরিচালনা করে নোয়াখালীর কবিরহাট ও সেনবাগ এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চালিয়ে ডাকাত সর্দার শিপনসহ ৫ ডাকাতকে আটক করে। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ, একটি মোটরসাইকেল ও একটি তালা কাটার যন্ত্র উদ্ধার করা হয়।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) জাহিদুল ইসলাম প্রেস কনফারেন্স এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন। এ সময় উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা, পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ শাহিনুল ইসলাম। প্রেস কনফারেন্সে সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) জাহিদুল ইসলাম বলেন, ‘মামলা রুজু হওয়ার পর ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ বিশ্লেষন করে জেলা পুলিশ সুপার মহোদয়ের সার্বিক নির্দেশনায় তথ্য প্রযুক্তির সহযোগিতায় বিশেষ অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার শিপনসহ ৫ ডাকাতকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় চুরি-ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। শুক্রবার দুপুরে আটককৃতদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে’।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 dailysomoyarbangladesh.com
Developed by: A TO Z IT HOST
Tuhin