শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ খোঁজ পেতে সহযোগিতা চায় পরিবার… ২২ দিনেও খোঁজ মিলেনি নিখোঁজ বৃদ্ধা আমেনা বেগমের দাপনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা নামে এক তরুণী! এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে! কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গোপনে গঠনের অভিযোগ কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নিরাপত্তায় থানায় জিডি কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় শিশুকে তেঁতুলের লোভ দেখিয়ে ধর্ষণ শেষে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড কুমিল্লায় প্রতারণার মামলায় জেল থেকে বের হয়ে এবার অপহরণ করে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার- ৩

দীর্ঘ ৮ বছর পর নির্বাচনের মাধ্যমে কুমিল্লা প্রেসক্লাবের দায়িত্ব, সভাপতি লুৎফর, সাধারণ সম্পাদক পারভেজ

Reporter Name
  • Update Time : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ২৫৯ Time View

দীর্ঘ ৮ বছর পর, কুমিল্লা প্রেসক্লাবের দায়িত্ব যাদের হাতে,
আজগর হোসেন শাহীনঃ

কুমিল্লা পেশাজীবি সাংবাদিকদের সংগঠন কুমিল্লা প্রেসক্লাবে

কুমিল্লার সাংবাদিকদের প্রাণকেন্দ্র কুমিল্লা প্রেসক্লাবে শনিবার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। প্রায় ৮ বছর পর কুমিল্লা প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হলো।

শনিবার বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ প্রেসক্লাবের ভোটগ্রহণ সম্পন্ন হয়।৫৫জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সন্ধ্যা ৭টায় ফলাফল ঘোষণা করা হয়।

এ নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের কুমিল্লা প্রতিনিধি মো. লুৎফুর রহমান, সহ-সভাপতি পদে রফিকুল ইসলাম এবং নজরুল ইসলাম দুলাল, সাধারণ সম্পাদক পদে দৈনিক আমাদের সময় এবং বাংলাভিশনের কুমিল্লা প্রতিনিধি সাইয়েদ মাহমুদ পারভেজ,

যুগ্ম সাধারণ সম্পাদক পদে সময় টিভির কুমিল্লা প্রতিনিধি বাহার রায়হান, সাংগঠনিক সম্পাদক পদে নিউজ টুয়েন্টিফোর টিভির কুমিল্লা প্রতিনিধি হুমায়ুন কবির জীবন, দফতর সম্পাদক জাহিদুর রহমান, অর্থ সম্পাদক তাওহিদ হোসেন মিঠু, প্রচার প্রকাশনা সম্পাদক এনকে রিপন, বিজ্ঞান তথ্যপ্রযুক্তি ও গবেষণা সম্পাদক নেকবর হোসেন নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে সদস্য পদে ওমর ফারুকী তাপস,

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 dailysomoyarbangladesh.com
Developed by: A TO Z IT HOST
Tuhin