শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ খোঁজ পেতে সহযোগিতা চায় পরিবার… ২২ দিনেও খোঁজ মিলেনি নিখোঁজ বৃদ্ধা আমেনা বেগমের দাপনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা নামে এক তরুণী! এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে! কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গোপনে গঠনের অভিযোগ কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নিরাপত্তায় থানায় জিডি কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় শিশুকে তেঁতুলের লোভ দেখিয়ে ধর্ষণ শেষে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড কুমিল্লায় প্রতারণার মামলায় জেল থেকে বের হয়ে এবার অপহরণ করে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার- ৩

চৌদ্দগ্রাম ১নং কাশিনগর ইউপি পরিষদের উদ্যোগে ইফতার মাহফিল

Reporter Name
  • Update Time : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৩৪১ Time View

কাশিনগর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইফতার মাহফিল

চৌদ্দগ্রাম প্রতিনিধি
পবিত্র মাহে রমজান উপলক্ষে ইউনিয়নবাসী,আলেমসমাজ ও রাজনীতিবিদের অংশগ্রহণে কাশিনগর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

কাশিনগর ইউনিয়ন পরিষদের প্রাঙ্গণে শুক্রবার বিকালে কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেনের সভাপতিত্বে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

গুণবতী ডিগ্রি কলেজের প্রভাষক মাওলানা আব্দুল জলিলের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন দাতামা হামিদিয়া কাওমি মাদ্রাসার প্রতিষ্ঠতা আলহাজ্ব মাওলানা নুরুল হক।

ইফতার মাহফিলে আরো আলোচনা করেন সুপুয়া সফরিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শহিদুল্লাহ,কাশিনগর ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ আয়াতুল্লাহ নূরী,জুগিরকান্দি এইচ কে দাখিল মাদ্রাসার সহকারী সুপার মাওলানা নুরুল হক।

এছাড়াও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন কাশিনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এনামুল হক হাজারী,খোরশেদ আলম তালুকদার, আবুল কাশেম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

ইফতারের আগে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সুখ-শান্তি, সুনাম ও সমৃদ্ধি কামনা মাদক মুক্ত সমাজ গঠন ও সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি ও তার পরিবারের জন্য দোয়া করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা দাতামার হুজুর আলহাজ্ব মাওলানা মো নুরুল হক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 dailysomoyarbangladesh.com
Developed by: A TO Z IT HOST
Tuhin