শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ খোঁজ পেতে সহযোগিতা চায় পরিবার… ২২ দিনেও খোঁজ মিলেনি নিখোঁজ বৃদ্ধা আমেনা বেগমের দাপনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা নামে এক তরুণী! এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে! কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গোপনে গঠনের অভিযোগ কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নিরাপত্তায় থানায় জিডি কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় শিশুকে তেঁতুলের লোভ দেখিয়ে ধর্ষণ শেষে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড কুমিল্লায় প্রতারণার মামলায় জেল থেকে বের হয়ে এবার অপহরণ করে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার- ৩

মুরাদনগরের জনগণের ব্যথা বুঝে কাজ করবেন,, এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন( এফসিএ)

Reporter Name
  • Update Time : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৬৪ Time View

মুরাদনগরে জনগণের ব্যথা বুঝে কাজ করবেন
—এমপি ইউসুফ আব্দল্লাহ হারুন(এফসিএ)

মুরাদনগর প্রতিনিধিঃ

আপনারা জনগণের ভোটে নির্বাচিত মেম্বার। তাই জনগণের ব্যথা বুঝে কাজ করবেন। তাহলেই একটি দারিদ্র ও ক্ষুধা মুক্ত আধুনিক উন্নত মুরাদনগর গড়া সম্ভব। মুরাদনগরকে ডিজিটাল রোল মডেল নগরে পরিনত করতে হবে।বর্তমানে সরকার জনগণের সরকার, মানুষের দুঃখ কষ্ট ব্যথা বুজে সরকার উন্নয়ন করছে।সরকার সারাদেশে হাজার হাজার কোটি কোটি টাকা উন্নয়নের জন্য খরছ করছে। সরকারের প্রচেষ্টায় আপনাদের উন্নয়নের জন্য খরছ করতেছে,সারাদেশে এমপি, মন্রীদের মাধ্যমে ৬৪জেলায় ৪৪৬৮ উপজেলা সরকার উন্নয়ন করে যাচ্ছে এর দ্বারাবাহিকতাও আমাদের মুরাদনগরের উন্নত জনপদ হিসাবে গড়ে তুলতে আপনাদের আন্তরিক সহযোগীতা খুব প্রয়োজন। শান্তি হচ্ছে উন্নায়নের পূর্ব শর্ত। সেক্ষেত্রে প্রত্যেকে নীজ নীজ ওয়ার্ডের সমস্যা সমূহ চিহিৃত করে আমাকে জানাবেন। মুরাদনগরে ড্রেজার ব্যবসায়ী ও মাদক ব্যবসাকে আশ্রয় প্রশ্রয় দিবেন না। নবাগত ইউপি’র সদস্যদের অভিনন্দন জানিয়ে সংসদ সদস্য ইউসুফ আব্দল্লাহ হারুন এসব কথা বলেন।
সোমবার সকালে উপজেলা মাঠে ২৪৯ জন ইউপি সদস্যকে শ’পথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার অভিশেক দাশ। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর। উপজেলা ভাইস চেয়ার‌্যান এ্যডভোকেট আবুল কালাম আজাদ তমাল, উপজেলা নির্বাচন কর্মকর্তা মাসুদ আহমেদ সিকদার। মুরাদনগর থানা অফিসার ইনর্চাজ আবুল হাসিম। ২১টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সচিববৃন্দ। অনুষ্ঠানের কোরআন থেকে তেলোয়াত করেন মাওলানা জসিম উদ্দিন ও গীতা পাঠ করেন শীলা রাণী দাশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 dailysomoyarbangladesh.com
Developed by: A TO Z IT HOST
Tuhin