শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ খোঁজ পেতে সহযোগিতা চায় পরিবার… ২২ দিনেও খোঁজ মিলেনি নিখোঁজ বৃদ্ধা আমেনা বেগমের দাপনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা নামে এক তরুণী! এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে! কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গোপনে গঠনের অভিযোগ কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নিরাপত্তায় থানায় জিডি কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় শিশুকে তেঁতুলের লোভ দেখিয়ে ধর্ষণ শেষে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড কুমিল্লায় প্রতারণার মামলায় জেল থেকে বের হয়ে এবার অপহরণ করে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার- ৩

সেচ্ছাসেবী সংগঠন দরিদ্র কল্যান সংস্থার পক্ষ থেকে এমপি সেলিমা আহমাদকে ফুলেল শুভেচ্ছা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৪৯৮ Time View

স্বেচ্ছাসেবী সংগঠন দরিদ্র কল্যাণ সংস্থার পক্ষ থেকে এমপি সেলিমা আহমাদকে ফুলেল শুভেচ্ছা

হালিম সৈকত, কুমিল্লা।।

তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের শাহপুর গ্রামের অন্যতম সংগঠন দরিদ্র কল্যাণ সংস্থা

আজ মঙ্গলবার (১১ জানুয়ারি) কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরীকে তিতাস উপজেলার শাহ্পুর ইউনিয়ন পরিষদে পৌছালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। বিশিষ্ট সমাজকর্মী ও দরিদ্র কল্যাণ সংস্থার পরিচালক ডাঃ মোঃ শামসুল হুদার নেতৃত্বে এ সময় সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন মজিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম সরকারসহ আওয়ামী লীগের নেতাকর্মীগণ।

এক প্রতিক্রিয়ায় শামসুল হুদা বলেন, সংগঠনটি ২০১৬ সালে প্রতিষ্ঠার পর থেকে নানা সমাজসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। যেমন বিনামূল্যে চিকিৎসা সেবা, অর্থের জন্য কেউ অপারেশন করতে না পারলে তাকে অপারেশনের ব্যবস্থা করা, বিবাহ কার্যে অর্থ প্রদান, বিনামূল্যে রক্তদান, বিনামূল্যে ঔষধ সরবরাহসহ নানাবিদ জনকল্যাণকর কাজগুলো আমরা করে থাকি। ভবিষ্যেতেও আমাদের এই কার্যক্রমগুলো অব্যাহত থাকবে। আমরা সকলের নিকট দোয়া চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 dailysomoyarbangladesh.com
Developed by: A TO Z IT HOST
Tuhin