শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ খোঁজ পেতে সহযোগিতা চায় পরিবার… ২২ দিনেও খোঁজ মিলেনি নিখোঁজ বৃদ্ধা আমেনা বেগমের দাপনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা নামে এক তরুণী! এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে! কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গোপনে গঠনের অভিযোগ কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নিরাপত্তায় থানায় জিডি কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় শিশুকে তেঁতুলের লোভ দেখিয়ে ধর্ষণ শেষে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড কুমিল্লায় প্রতারণার মামলায় জেল থেকে বের হয়ে এবার অপহরণ করে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার- ৩

চৌদ্দগ্রাম, ২নং উজিরপুরে নব নির্বাচিত চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা জানান আজগর হোসেন শাহীন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ৪০১ Time View

২নং উজিরপুরের নব নির্বাচিত চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা জানালো সাংবাদিক আজগর হোসেন শাহীন

আজগর হোসেন শাহীনঃ

চৌদ্দগ্রাম উপজেলা ২নং উজিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নব নির্বাচিত চেয়ারম্যান, প্রভাষক নায়িমুর রহমান মাসুম কে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন। দৈনিক সময়ের বাংলাদের পএিকার সম্পাদক ও প্রকাশক, আজগর হোসেন শাহীন।এবংনব নির্বাচিত চেয়ারম্যান নায়িমুর রহমান মাসুম, র, আদর্শিক দিক গুলো নিয়ে আলোচনা ঝড় এখন সারা উজিরপুর বাসীর মুখে মুখে।

চতুর্থ দাপের আসন্ন ইউপি পরিষদ নির্বাচনে জনগণের ভোটের মাধ্যমে নৌকা প্রতীক চেয়ারম্যান বিজয়ী হলেন প্রভাষক নায়িমুর রহমান মাসুম।তিনি দীর্ঘদিন যাৎবত বাংলাদেশ আওয়ামীলীগ রাজনীতি করে আসছে, কলেজ জীবন থেকে ছাএ রাজনীতি শুরু করে , পরে বাংলাদেশ যুবলীগ দলের একজন একনিষ্ঠ কর্মী ছিলেন। চৌদ্দগ্রামের মাটিও মানুষের রুপকার বাংলাদেশ সরকারের সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব ভাই এমপি,র হাত ধরে চৌদ্দগ্রামের রাজনীতি অগ্রযাএা শুরু করেন।নায়িমুর রহমান মাসুম, র সৎ,সততা আদর্শিকতার মধ্যদিয়ে এতো দূরপথ পাড়ি দিয়ে জনগণের প্রিয় মাসুৃম হয়ে আজ তিনি সফল হয়ে। চৌদ্দগ্রাম উপজেলা ২নং উজিরপুর ইউনিয়নের আগামী পাঁচ বছরের জন্য অভিভাবকের দায়িত্ব পালন করবেন, বলে সকল শ্রেণি পেশার লোক এমনটাই আশাবাদী। প্রভাষক নায়িমুর রহমান মাসুন সর্বদা হাস্যউজ্জল প্রকৃতির মানুষ বটে। তিনি ছোট বড়, সকল পেশা,, শ্রেণি, লোকের সাথে হাসি মাখা মুখটি উপস্থাপন করতেন,তিনি সমাজের, ইউনিয়ন,উপজেলার,সকল শ্রেণি পেশার মানুষের সাথে হাসি দিয়ে মানুষের মন জয় করে নিয়ে, আজ তিনি ২ নং উজিরপুর বাসীর অভিভাবকের দায়িত্ব নিয়েছেন।নায়িমুর রহমান মাসুম এর পিতাও ছিলেন একজন আদর্শবান শিক্ষক মৌলভী মোখলেছুর রহমান মজুমদার বিকম স্যার হিসাবে সারা চৌদ্দগ্রাম তিনি সুপরিচিত ছিলে। বি,কম স্যার যোগ্য উত্বস্বরী হলেন সৎ আদর্শবান,ন্যায় বিচার প্রতিষ্ঠাকারী, মাদকও সন্রাস,চাঁদাবাজীর বিরুদ্ধে প্রতিবাদী, শিক্ষাবিদ, প্রভাষক নায়িমুর রহমান মাসুম মজুমদার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 dailysomoyarbangladesh.com
Developed by: A TO Z IT HOST
Tuhin