শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ খোঁজ পেতে সহযোগিতা চায় পরিবার… ২২ দিনেও খোঁজ মিলেনি নিখোঁজ বৃদ্ধা আমেনা বেগমের দাপনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা নামে এক তরুণী! এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে! কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গোপনে গঠনের অভিযোগ কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নিরাপত্তায় থানায় জিডি কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় শিশুকে তেঁতুলের লোভ দেখিয়ে ধর্ষণ শেষে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড কুমিল্লায় প্রতারণার মামলায় জেল থেকে বের হয়ে এবার অপহরণ করে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার- ৩

কুমিল্লার জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তার সংবর্ধনা ও ক্রেস প্রদান

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ৪৪২ Time View

কুমিল্লার জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তার সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা।।
কুমিল্লা জেলা এানও পুর্নবাসন কর্মকর্তার সংবর্ধনা ও সম্মাননা ক্রেস প্রধান,
গতকাল সোমবার দুপুরে কুমিল্লা জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ মনিরুল হক এর পদোন্নতি প্রাপ্তিতে জেলার সকল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাদের উদ্যোগে বিদায় সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলাপ্রশাসকের কার্যালয়ে জেলা ত্রাণ গুদাম কাম দুর্যোগ ব্যবস্থাপনা তথ্য কেন্দ্রে। উল্লেখ্য জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ মনিরুল হক পদোন্নতি পেয়ে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ঢাকার উপ-পরিচালক পদে গত ১৫ ডিসেম্বর যোগদান করেন।
আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দাউদ কান্দি উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইউনুস মিয়া এবং অনুষ্ঠান যৌথ ভাবে পরিচালনায় ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন লাকসাম উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাজহারুল ইসলাম
আদর্শ সদর ও বুড়িচং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মোস্তফা মাইদুল মোর্শেদ মুরাদ
পদোন্নতি প্রাপ্ত জেলা ত্রাণ ও পূর্ণ বাসন কর্মকর্তা মোঃ মনিরুল হক এর বিদায় উপলক্ষে বক্তব্য রাখেন চান্দিনা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দেবেশ চন্দ্র দাশ, মুরাদনগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আব্দুল হাই, সদর দক্ষিণ ও লালমাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান, দেবিদ্ধার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা গোলাম মাওলা, বরুড়া উপজেলায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শাহীন হোসেন, নাঙ্গল কোর্ট উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামীমা আক্তার, মেঘনা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেলিম খান, তিতাস উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান উল্লাহ, চৌদ্দগ্রাম উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জুবায়ের হাসান, হোমনা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাহিদ হাসান, মনোহরগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওয়াসিম রহমান ও ব্রাক্ষণপাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ এনামুল হক প্রমুখ । এসময় জেলার ও উপজেলার সংশ্লিষ্ট বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে বিদায়ী পদোন্নতি প্রাপ্ত সংবর্ধিত অতিথি মোঃ মনিরুল হক কে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন সকল কর্মকর্তা বৃন্দ এবং তার দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনা করে আলোচনা সভা সমাপ্তি ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 dailysomoyarbangladesh.com
Developed by: A TO Z IT HOST
Tuhin