শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ খোঁজ পেতে সহযোগিতা চায় পরিবার… ২২ দিনেও খোঁজ মিলেনি নিখোঁজ বৃদ্ধা আমেনা বেগমের দাপনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা নামে এক তরুণী! এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে! কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গোপনে গঠনের অভিযোগ কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নিরাপত্তায় থানায় জিডি কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় শিশুকে তেঁতুলের লোভ দেখিয়ে ধর্ষণ শেষে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড কুমিল্লায় প্রতারণার মামলায় জেল থেকে বের হয়ে এবার অপহরণ করে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার- ৩

পথশিশুদের মাঝে খাবার বিতরণ করলো আনন্দ সংঘ কুমিল্লা মহানগর ইউনিট

Reporter Name
  • Update Time : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ৪৫৬ Time View

শতাধিক পথশিশুদের মাঝে খাবার বিতরণ করলো আনন্দ সংঘ কুমিল্লা মহানগর ইউনিট

মোঃ শাহীন আলম,কুমিল্লা

মানবিক সংগঠন আনন্দ সংঘ ব্লাড ডোনেশন ক্লাব কুমিল্লা মহানগর ইউনিটের উদ্যোগে ও সংগঠনের কুমিল্লা মহানগর ইউনিটের প্রধান সমন্বয়ক আশরাত জাহান রিপা’র ব্যবস্থাপনায় প্রায় শতাধিক পথশিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার রেলস্টেশনে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনন্দ সংঘ’র কেন্দ্রীয় সমন্বয়ক নাজমুল হাবিব, কুমিল্লা মহানগর ইউনিটের সমন্বয়ক আনোয়ার পারভেজ, ফেনী জেলা ইউনিটের প্রধান সমন্বয়ক আকরাম হোসাইন পাটোয়ারী, পথশিশু স্কুলের শিক্ষক আরিফ নায়েক। কুমিল্লা মহানগর ইউনিটের সমন্বয়ক কানিজ ফাতিমা, সাবিকুন নাহার, রিয়াদ চৌধুরী, কুমিল্লা জেলা ইউনিটের সমন্বয়ক হাবিবুর রহমান, সদস্য মনিরা আক্তার, হৃদয়, ইমন ও মনি আক্তার প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 dailysomoyarbangladesh.com
Developed by: A TO Z IT HOST
Tuhin