শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ খোঁজ পেতে সহযোগিতা চায় পরিবার… ২২ দিনেও খোঁজ মিলেনি নিখোঁজ বৃদ্ধা আমেনা বেগমের দাপনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা নামে এক তরুণী! এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে! কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গোপনে গঠনের অভিযোগ কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নিরাপত্তায় থানায় জিডি কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় শিশুকে তেঁতুলের লোভ দেখিয়ে ধর্ষণ শেষে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড কুমিল্লায় প্রতারণার মামলায় জেল থেকে বের হয়ে এবার অপহরণ করে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার- ৩

তিতাসে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোবারক সরকারের নির্বাচনী মতবিনিময় সভা

Reporter Name
  • Update Time : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৪৯৯ Time View

তিতাসে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোবারক সরকারের নির্বাচনী মতবিনিময় সভা

হালিম সৈকত/ আজগর হোসেন শাহীন, কুমিল্লা।।

কুমিল্লার তিতাসে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোবারক সরকারের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। পবিত্র কোরআন তেলওয়াত এর মাধ্যমে শুরু হয় মতবিনিময় সভা। তেলওয়াত করেন মোবারক সরকার মার্কেট মসজিদের পেশ ইমাম মাওলানা আক্তারুজ্জামান সরকার।

২৯ অক্টোবর ২০২১,শুক্রবার অপরাহ্নে কুমিল্লার তিতাস উপজেলার কলাকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোঃ মোবারক হোসেন সরকারের সমর্থনে এক নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয় সরকার প্লাজায়।

আব্দুল মান্নান সরকারের সভাপতিত্বে ও মোঃ মনির হোসেনের সঞ্চালনায় আয়োজিত নাগরিক সমাবেশে বৃহত্তর মাছিমপুর ও ইউনিয়নের বিভিন্ন গ্রামের নেতৃস্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

তাঁরা চশমা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোঃ মোবারক হোসেন সরকারকে বিজয়ী করার জন্য সকল ভোটারের ভোট ও দোয়া কামনা করেন। চশমা প্রতীক ও মোবারক হোসেন সরকারের সমর্থনে কর্মী সমর্থকরা খন্ড খন্ড মিছিল করে সভায় যোগদান ও শ্লোগানে মুখরিত করে রাখে সভাস্থল।

ইউনিয়নের সর্বপ্রকার নাগরিক সুবিধা নিশ্চিতের লক্ষ্যে ১১ নভেম্বর চশমা প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ মোবারক হোসেন সরকার সকল ভোটারের ভোট ও দোয়া কামনা করেন।

মাছিমপুর গ্রামের প্রবীন ব্যক্তিত্ব আঃ মান্নান সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিশিষ্ট রাজনীতিবিদ ওসমান গণি ভূইয়া, মোয়াজ্জেম হোসেন সরকার, গাজী সিরাজুল ইসলাম, রবি সরকার, কবির আহমেদ মাষ্টার, মোবারক হোসেন মোল্লা (মোবা মোল্ল) , আঃ সালাম মাষ্টার, লিলু মিয়া মেম্বার, রাজা মিয়া মেম্বার, মোস্তাক আহমেদ, এমরান সরকার, নাসির উদ্দিন, মোমেন সরকার ও মনিরুজ্জামান বাবু সরকার প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক মেম্বার আঃ আউয়াল সরকার, আঃ বাতেন সরকার রেনু মিয়া ভান্ডারী, জাহাঙ্গীর হোসেন, হোসেন মুন্সি, আঃ জলিল সরকার, ইসমাঈল হোসেন সরকার, সাজাহান মেম্বার (সাজা), মনসুর আলী মেম্বার, মিজান সরকার, শহিদ সরকার, দেলোয়ার হোসেন ভূইয়া, হাসান মাহমুদ অপু, আসাদ সরকার, মনির হোসেন, কবির হোসেন, অরুন দাস, সেলিম সরকার, মুজিবুর রহমান, নাদিম সরকার, সজিব সরকার, হাবিব সরকার, আনিছ সরকার, এমএ করিম প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 dailysomoyarbangladesh.com
Developed by: A TO Z IT HOST
Tuhin