শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ খোঁজ পেতে সহযোগিতা চায় পরিবার… ২২ দিনেও খোঁজ মিলেনি নিখোঁজ বৃদ্ধা আমেনা বেগমের দাপনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা নামে এক তরুণী! এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে! কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গোপনে গঠনের অভিযোগ কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নিরাপত্তায় থানায় জিডি কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় শিশুকে তেঁতুলের লোভ দেখিয়ে ধর্ষণ শেষে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড কুমিল্লায় প্রতারণার মামলায় জেল থেকে বের হয়ে এবার অপহরণ করে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার- ৩

শান্তি ও শৃঙ্খলভাবে ঈদে মিলাদুন্নবী পালন করতে সংবাদ সম্মেলন

Reporter Name
  • Update Time : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৪২৫ Time View

কুমিল্লায় শান্তি শৃঙ্খলভাবে পবিত্র ঈদে মিলাদুন্নবী জশনে জুলুস পালন করতে সংবাদ সম্মেলন

আজগর হোসেন শাহীনও মাঈনুল হকঃ পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে আগামী মঙ্গলবার (১৯ অক্টোবর)শান্তি শৃঙ্খলাবজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে কুমিল্লায় জশনে জুলুস অনুষ্ঠিত হবে এই । ওই দিন বিকাল ৪টায় কুমিল্লা নগরীর টাউন হল মাঠ থেকে জশনে জুলুস বের হবে। পরে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শাহ আব্দুল্লাহ গাজীপুরি মসজিদ প্রাঙ্গনে গিয়ে শেষ হবে৷ এরপর মাগরিবের নামাজের পর দোয়া মাহফিল ও মোনাজাত হবে।

শনিবার (১৬ অক্টোবর) কুমিল্লা প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলন এ তথ্য জানান কুমিল্লা কেন্দ্রীয় ঈদ-ই-মিলাদুন্নবী কমিটির অর্থ বিষয়ক সম্পাদক শাহ মোঃ আলমগীর খান আল-মাইজভান্ডারি৷

তিনি বলেন ১৯৭৪ সাল থেকে ঐতিহ্যের কুমিল্লায় মহানবী( সঃ) এর জশনে জুলুছ পালন করে আসছে ধর্মপ্রাণ মুসলমানগণ। এই বছরেও শুধু জুলুছই নয় শান্তির লক্ষেই মিছিল হবে।

তিনি শান্তি ও সুনীতির কুমিল্লায় পূজা মন্ডপে ঘটে যাওয়া ঘটনারও নিন্দা প্রকাশসহ দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

কুমিল্লা জেলার আহলে সুন্নাতে ওয়াল জামাতের সাধারণত সম্পাদক ও কেন্দ্রীয় ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কমিটির জুলুছ সম্পাদক খাদেম মোঃ ফিরোজের উপস্থাপনায় শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন জুলুছ উদযাপন কমিটির সদস্য মাওলানা আব্দুল মান্নান৷ এরপর নাতে রাসূল (স:) পাঠ করেন জুলুছ কমিটির সদস্য রফিকুল ইসলাম আনসারী।

সভাপতিত্ব করেন কুমিল্লা কেন্দ্রীয় ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ও ইসলামিয়া আলিয়া কামিল (এম এ) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল মতিন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন—কুমিল্লা কেন্দ্রীয় ঈদ-ই-মিলাদুন্নবী(সঃ) উদযাপন কমিটির সাংগঠনিক সম্পাদক মাছুম বিল্লাহ মিয়াজি, প্রচার সম্পাদক মানিক খন্দকার, কুমিল্লা জেলা আহলে সুন্নাতে ওয়াল জামাতের সাংগঠনিক সম্পাদক আবুল বশার, জুলুছ উদযাপন কমিটির সদস্য মোঃ আব্দুল কাইয়ূম, এনামুল কবির, আমিনুল ইসলাম আকবরি, সাংবাদিক গাজী জাহাঙ্গীর আলম জাবির প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 dailysomoyarbangladesh.com
Developed by: A TO Z IT HOST
Tuhin