শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে! কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গোপনে গঠনের অভিযোগ কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নিরাপত্তায় থানায় জিডি কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় শিশুকে তেঁতুলের লোভ দেখিয়ে ধর্ষণ শেষে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড কুমিল্লায় প্রতারণার মামলায় জেল থেকে বের হয়ে এবার অপহরণ করে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার- ৩ কুমিল্লা সাংবাদিক ও কলামিস্ট জাহাঙ্গীর আলম জাবির এর মায়ের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত চৌদ্দগ্রাম প্রেসক্লাবের নতুন কমিটি গঠন কুমিল্লায় কর্মরত সাংবাদিক সফিউল আলমকে প্রাননাশের হুমকি!থানায় সাধারণ ডায়েরি

প্রেমিকার চাহিদা পূরণ করতে ঋণগ্রস্ত যুবক চিন্তাইকৃত প্রাইভেটকারসহ ডিবির হাতে গ্রেফতার-২

Reporter Name
  • Update Time : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৫৮৮ Time View

প্রেমিকার চাহিদা পুরনে ঋণগ্রস্ত যুবক; কুমিল্লায় ছিনতাইকৃত প্রাইভেটকার সহ ডিবির হাতে আটক ২

নিজস্ব প্রতিবেদক;
কুমিল্লায় চালককে কফির সাথে চেতনানাশক খাইয়ে প্রাইভেটকার ছিনতাইয়ের ঘটনা ঘটে। বুধবার ছিনতাইয়ের ঘটনায় জড়িত ২জনকে গ্রেফতারসহ ছিনতাই হওয়া প্রাইভেটকারটি উদ্ধার করেছে ডিবি পুলিশ।গ্রেফতারকৃতরা হলো জেলার সদর দক্ষিন উপজেলার কনেশতলা এলাকার আবু তাহেরের ছেলে আসিফ আহাম্মেদ ওরফে মাটি (২২) এবং একই এলাকার কালা মিয়ার ছেলে শাহজালাল ওরফে সাকিল (২৩)।

গত ১৫ আগস্ট রোববার সকালে নগরীর টমছমব্রীজ এলাকা থেকে চালক আব্দুল কুদ্দুসের গাড়িটি ভাড়া করে আসিফ। এরপর কনেশতলা এলাকায় কফির সাথে চেতনানাশক পান করিয়ে তার প্রাইভেটকারটি ছিনতাই করে। ছিনতাইয়ের ঘটনায় প্রাইভেট কারের মালিক মিজানুর রহমান কোতয়ালী মডেল থানায় অভিযোগ দায়ের করেন। বিষয়টি স্পর্শকাতর হওয়ায় পুলিশ সুপার ঘটনার রহস্য উদঘাটনসহ অপরাধীকে গ্রেফতার করতে ডিবি পুলিশকে নির্দেশ দেয় । এরই প্রেক্ষিতে ১২ ঘন্টার মধ্যে ছিনতাইকৃত প্রাইভেটকারটি সহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ডিবি। জেলা ডিবি পুলিশের এসআই পরিমল চন্দ্র দাস বলেন, গত ১৫ আগস্ট খাগড়াছড়ি যাওয়ার কথা বলে আসিফ আহাম্মেদ ওরফে মাটি এবং তার সহযোগি শাহাজালাল প্রাইভেটকারটি ৬ হাজার টাকায় ভাড়া করে। এ সময় চুক্তি অনুযায়ী চালক আব্দুল কুদ্দুস প্রাইভেট কার নিয়ে কুমিল্লা নগরীর টমছমব্রীজ এলাকাস্থ এবি ফুডের সামনে অপেক্ষা করেন। পরে চালককে কফির সাথে চেতনানাশক পান করিয়ে অজ্ঞান করে গাড়ির পেছনের সিটে বসিয়ে চট্টগ্রামের দিকে রওয়ানা হয়। এসময় গাড়িটি নিজেই ড্রাইভ করে আসিফ। কুমিল্লা থেকে খাগড়াছড়ি যাওয়ার পর রামগড়ের হেয়াকো বাজার সংলগ্ন একটি পাহাড়ের ঢালে চালক কুদ্দুছকে ফেলে দিয়ে গাড়িটি নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। থানায় অভিযোগ দায়েরের পর পুলিশ সুপার ফারুক আহমেদ ঘটনার রহস্য উদঘাটনে ডিবি পুলিশকে নির্দেশ দেন। জেলা ডিবি পুলিশের এলআইসি টিম ইনচার্জ এসআই পরিমল চন্দ্র দাস সঙ্গীয় ফোর্স ফোন নাম্বারের সূত্র ধরে প্রযুক্তির সহায়তায় ঘটনায় জড়িত আসিফ আহাম্মেদ মাটিকে কুমিল্লা নগরীর ইয়াছিন মার্কেট এলাকা থেকে গ্রেফতার করে। পরে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী একই এলাকা থেকে ছিনতাইকৃত প্রাইভেটকার এবং অপর সহযোগী শাহজালাল ওরফে সাকিলকেও তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞেসাবাদে সদ্য এইচএসসি পাশ করা আসিফ ওরফে মাটি জানায় প্রেমিকার সাথে ডেটিং ও বিভিন্ন সময় উপহার সামগ্রী দিতে গিয়ে স্বজন ও বন্ধুদের নিকট থেকে টাকা ধার নিয়ে ঋণগ্রস্ত হয়ে পরে। ঋণের টাকা পরিশোধ করতেই জড়িয়ে পরে ছিনতাইয়ে।
গ্রেফতারকৃত আসামিদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্রেমিকার চাহিদা পূরণ করতে ঋণগ্রস্ত যুবক চিন্তাইকৃত প্রাইভেটকার সহ ডিবির হাতে গ্রেফতার

প্রেমিকারর চাহিদা পূরণ করতে ঋণগ্রস্ত যুবক চিন্তাইকৃত প্রাইভেটকার সহ ডিবির হাতে গ্রেফতার

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 dailysomoyarbangladesh.com
Developed by: A TO Z IT HOST
Tuhin