শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ খোঁজ পেতে সহযোগিতা চায় পরিবার… ২২ দিনেও খোঁজ মিলেনি নিখোঁজ বৃদ্ধা আমেনা বেগমের দাপনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা নামে এক তরুণী! এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে! কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গোপনে গঠনের অভিযোগ কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নিরাপত্তায় থানায় জিডি কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় শিশুকে তেঁতুলের লোভ দেখিয়ে ধর্ষণ শেষে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড কুমিল্লায় প্রতারণার মামলায় জেল থেকে বের হয়ে এবার অপহরণ করে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার- ৩

কুমিল্লা তিতাসে মাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

Reporter Name
  • Update Time : শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭৭ Time View

কুমিল্লা তিতাসে মাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান
…….
হালিম সৈকত, কুমিল্লা।।

কুমিল্লার তিতাসের ঐতিহ্যবাহী ৫১নং মাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।

২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত কোমলমতি শিক্ষার্থীরা বিভিন্ন খেলায় অংশ গ্রহণ শেষে বিকালে সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

এতে প্রায় শতাধিক শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। পরে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ নাজমা আক্তারের সার্বিক তত্ত্বাবধানে ও সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি ও চান্দিনা পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ মহসীন সরকার।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ সহকারি শিক্ষক সমিতি তিতাস উপজেলা শাখার সভাপতি ও ফ্রেন্ডস ক্লাবের সুহৃদ সদস্য মোঃ নাজমুল হোসেন, সহকারি শিক্ষক লায়লা আনোয়ার ও সাহেরা পারভীন।

এসময় আরও উপস্থিত ছিলেন, বিদ্যোৎসাহী সদস্য ডাঃ টিটন সরকার টিটু, অভিভাবক সদস্য মোঃ খোকন মিয়া, সহকারি শিক্ষক অনিতা রানী সাহা, তাইজুদ্দিন আহমেদ, মোঃ আমির হোসেন, হাবিবুর রহমান ফারুক, মনিরুল ইসলাম, কাকলী রানী রায়, তাজনীন আক্তার, তাহমিনা আক্তার ও মোঃ মোকাদ্দেছ হোসেন প্রমূখ। সার্বিক সহযোগিতায় ছিলেন মোঃ হানিফ মিয়া।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 dailysomoyarbangladesh.com
Developed by: A TO Z IT HOST
Tuhin