শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ খোঁজ পেতে সহযোগিতা চায় পরিবার… ২২ দিনেও খোঁজ মিলেনি নিখোঁজ বৃদ্ধা আমেনা বেগমের দাপনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা নামে এক তরুণী! এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে! কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গোপনে গঠনের অভিযোগ কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নিরাপত্তায় থানায় জিডি কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় শিশুকে তেঁতুলের লোভ দেখিয়ে ধর্ষণ শেষে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড কুমিল্লায় প্রতারণার মামলায় জেল থেকে বের হয়ে এবার অপহরণ করে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার- ৩

মহাসড়কে যানবাহনে চাঁদাবাজি বন্ধে এবং নিরাপদ সড়ক যাত্রায় মিয়া বাজার হাইওয়ে পুলিশের তৎপরতা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৩৫৮ Time View

মহাসড়কে যানবাহনে চাঁদাবাজির বন্ধে এবং নিরাপদ সড়ক যাত্রায় মিয়াবাজার হাইওয়ে পুলিশের তৎপরতা।

মো.আবুল বাশার রানা, চৌদ্দগ্রাম

কুমিল্লার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে যানবাহনে চাঁদাবাজির বন্দে এবং নিরাপদ সড়ক যাত্রায় মিয়াবাজার হাইওয়ে পুলিশের তৎপরতা বেড়েছে। এ উপলক্ষে অবৈধ যানবাহনের বিরুদ্ধে মামলা, মহাসড়কের পাশে অবৈধ গাড়ি পার্কিং নিষিদ্ধ করণ, ফুটপাত দখল মুক্ত , অবৈধ স্থাপনা উচ্ছেদ ও নানা প্রকার সচেতনতামূলক প্রচারণা চালান হয়েছে।

ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম অংশে প্রতিদিনেই এসকল অভিযানে শৃঙ্খলা ফিরছে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির তৎপরতায়।

বাস-ট্রাক, সিএনজি, ইজিবাইকসহ অবৈধভাবে সড়কে চলাচলকারী যানবাহনের বিরুদ্ধে প্রসিকিউশন দাখিল করা হচ্ছে। অবৈধ যানবাহন ও অদক্ষ চালকের কারণেই প্রতিনিয়ত সড়কে দুর্ঘটনা ঘটে থাকে।
যানজট ও দুর্ঘটনা এড়াতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম অংশে দুপাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। মিয়াবাজার থেকে চৌদ্দগ্রাম উপজেলার সীমানা পর্যন্ত মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির আওতাধীন ৪৫ কিঃ এলাকায় নিরাপত্তা বেড়েছে।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মোঃ জাকির হোসেন জানান, ঢাকা চট্রগ্রাম মহাসড়কে মধ্যেবতি স্থান চৌদ্দগ্রাম অংশ,এখানে যাত্রাবিরতিতে নিরাপত্তা নিশ্চিত করা হচ্ছে, মহাসড়কে চলাচলে নিষিদ্ধ থ্রি হহুলারে বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে, অবৈধ ফুটপাত উচ্ছেদ ও যাানঝট নিরসনে কাজ করা হচ্ছে। মহাসড়কে যানবাহনে চাঁদাবাজি প্রতিরোধে আমাদের তৎপরতা চলমান ও পবিত্র মাহে রমজান,ঈদুল ফিতর উপলক্ষে ঘরমূখি মানুষের নিরাপদ সড়কে যাত্রা নির্বিঘ্ন করতে ও চাঁদাবাজি, ডাকাতি, ছিনতাই প্রতিরোধে সবসময় তৎপর থাকবে মিয়াবাজার হাইওয়ে পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 dailysomoyarbangladesh.com
Developed by: A TO Z IT HOST
Tuhin