শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ খোঁজ পেতে সহযোগিতা চায় পরিবার… ২২ দিনেও খোঁজ মিলেনি নিখোঁজ বৃদ্ধা আমেনা বেগমের দাপনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা নামে এক তরুণী! এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে! কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গোপনে গঠনের অভিযোগ কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নিরাপত্তায় থানায় জিডি কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় শিশুকে তেঁতুলের লোভ দেখিয়ে ধর্ষণ শেষে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড কুমিল্লায় প্রতারণার মামলায় জেল থেকে বের হয়ে এবার অপহরণ করে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার- ৩

কুমিল্লায় এশিয়ান টিভির ৯ম বর্ষপূর্তী পালন করেন

Reporter Name
  • Update Time : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ৪১৮ Time View

কুমিল্লায় এশিয়ান টিভি’র ৯ম বর্ষপূতি পালন

মোঃ আবদুল আউয়াল সরকার,
সিনিয়র স্টাফ রিপোর্টার,কুমিল্লা।

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশন ৯ম বর্ষ পেরিয়ে ১০ম বর্ষে পা রাখছে।
১৮ জানুয়ারি ছিলো দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশনের নবম বর্ষপূতি। এ উপলক্ষে কুমিল্লার বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসায় ১০টি কোরআন খতম, দোয়া, মিলাদ মহফিল, র‌্যালী, আলোচনা সভা কেককাটাসহ এতিম ছেলেদেরকে মধ্যহ্ন ভোজের মধ্যে দিয়ে দিন ব্যাপী নানা কর্মসূচি পালন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে এশিয়ান টিভির বিশেষ প্রতিনিধি আজিজুল হক এর সভাপত্বিতে জেলা প্রতিনিধি দেলোয়ার হোসাইন আকাইদ এর উপস্থিতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কুমিল্লা আদর্শ সদর উপজেলার চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর রুহুল আমিন ভূইয়া, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন আলহাজ্ব শাহ মোঃ আলমগীর খান, রাজনৈতিক ও সামাজিক প্রিন্ট এবং ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মঙ্গলবার (১৮ জানুয়ারি ২০২২ খ্রিঃ) কুমিল্লা প্রেসক্লাবে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত হয়ে অতিথি ও সুধীজন উন্নয়ন সাংবাদিকতায় দেশের উন্নয়নে এশিয়ান টিভি অসাধারন ভূমিকা রাখছেন বলে মন্তব্য করেন। বক্তারা আরো বলেন, দেশের উন্নয়নকে অগ্রাধিকার দিয়ে বস্তু নিষ্ট সাংবাদিকতায় এশিয়ান টিভি দেশের মানুষের মনে স্থান নিয়েছে। দেশের মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ইতিহাস ঐতিহ্য সাংস্কৃতিক ও উন্নয়ন চিত্র তুলে ধরে এগিয়ে যাবে এশিয়ান টিভি, এমন প্রত্যাশা করেন তারা।
বিগত সময়ের মত আগামীতেও এশিয়ান টিভির সাথে থেকে কুমিল্লার সাথে সাথে দেশের উন্নয়নে সহযোগিতার আহব্বান জানান অনুষ্ঠানের সভাপতি।

অনুষ্ঠানে কুমিল্লার বিশিষ্ট ব্যক্তিবর্গ, সুধিজনসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা বক্তব্য রাখেন।
আলোচনা সভা শেষে নগরীর ১০ টি মাদ্রাসা ও এতিমখানায় কোরআন খতম, দোয়া ও খাবার বিতরন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 dailysomoyarbangladesh.com
Developed by: A TO Z IT HOST
Tuhin