শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০০ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ খোঁজ পেতে সহযোগিতা চায় পরিবার… ২২ দিনেও খোঁজ মিলেনি নিখোঁজ বৃদ্ধা আমেনা বেগমের দাপনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা নামে এক তরুণী! এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে! কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গোপনে গঠনের অভিযোগ কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নিরাপত্তায় থানায় জিডি কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় শিশুকে তেঁতুলের লোভ দেখিয়ে ধর্ষণ শেষে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড কুমিল্লায় প্রতারণার মামলায় জেল থেকে বের হয়ে এবার অপহরণ করে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার- ৩

চৌদ্দগ্রাম ইউপি নির্বাচনের বিরোধে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ৪০৯ Time View

চৌদ্দগ্রামে ইউপি নির্বাচনের বিরোধে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ
চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লা চৌদ্দগ্রামে ইউপি নির্বাচন নিয়ে বিরোধকে কেন্দ্র করে ফরহাদ হোসেন নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে উপজেলার ১২ নং গুনবতী ইউনিয়নের দশবাহা গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত ফরহাদ হোসেন (২০) দশবাহা গ্রামের কবির আহমেদের ছেলে। চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, ঘটনা শুনেছি। তবে রেললাইনের পাশে তাকে আহত অবস্থায় পাওয়া গেছে। সেকি ট্রেনে কাটা পড়ে মারা গেছে নাকি কেউ তাকে কুপিয়ে আহত করেছে তা তদন্তের বিষয়। তদন্তের পরেই এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে।
স্থানীয়রা জানান, সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে ফরহাদ আওয়ামীলীগের সমর্থক ছিলেন। নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে কাজ করেন। এরই সুত্র ধরে দলের বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থী মোস্তফা কামাল ও তার নেতাকর্মী সমর্থকদের মাঝে ফরহাদের বিরোধ সৃষ্টি হয়। এ নিয়ে সোমবার রাতে ফরহাদকে বাড়ীর অদূরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়। খবর পেয়ে স্বজনরা রেল লাইনের পাশ থেকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।
আ’লীগের প্রার্থী ছৈয়দ আহাম্মদ খোকন বলেন, ‘ফরহাদ আমার কর্মী ছিল। নৌকায় ভোট দেয়ার কারণে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই’।
এদিকে অভিযোগের বিষয়ে জানতে চাইলে আনারস প্রতীকের প্রার্থী মোস্তফা কামাল বলেন, সোমবার আমি নির্বাচন পরবর্তী সাধারণ ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাতে বের হই। রাত ৯ টার সময় খবর পাই একটি ছেলেকে কে বা কাহারা মেরেছে। বড় হৃদয় বিধারক ঘটনা। এ ঘটনার সাথে আমি বা আমার নেতাকর্মীরা কেউ জড়িত না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 dailysomoyarbangladesh.com
Developed by: A TO Z IT HOST
Tuhin