শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ খোঁজ পেতে সহযোগিতা চায় পরিবার… ২২ দিনেও খোঁজ মিলেনি নিখোঁজ বৃদ্ধা আমেনা বেগমের দাপনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা নামে এক তরুণী! এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে! কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গোপনে গঠনের অভিযোগ কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নিরাপত্তায় থানায় জিডি কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় শিশুকে তেঁতুলের লোভ দেখিয়ে ধর্ষণ শেষে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড কুমিল্লায় প্রতারণার মামলায় জেল থেকে বের হয়ে এবার অপহরণ করে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার- ৩

তিতাসে বঙ্গবন্ধু পরিষদের শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন

Reporter Name
  • Update Time : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৯২ Time View

তিতাসে বঙ্গবন্ধু পরিষদের শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন

হালিম সৈকত, কুমিল্লা।।

যথাযোগ্য মর্যাদায় দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন নানা শ্রেণি পেশার মানুষ পালন করেছে। তিনি ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতী নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন।
স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি তিনি।
জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে যোগ দেয়ায় শেখ হাসিনা জন্মদিনে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। তার অনুপস্থিতিতেই দিনটি উৎসবমুখর পরিবেশে নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করেছে তার নেতৃত্বাধীন দল আওয়ামী লীগসহ নানা সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।
জন্মদিন উপলক্ষে তিতাস উপজেলা বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সন্ধ্যায় থানা রোডে তিতাস উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদকের বাসায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।
এ সময় কুমিল্লা-২ আসনের এমপি সেলিমা আহমাদ মেরী ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করে বলেন, শেখ হাসিনা মানেই বাংলাদেশ। শেখ হাসিনা মানেই উন্নয়ন। শেখ হাসিনা মানেই উন্নত বিশ্বে মাথা উচু করে দাঁড়ানো। শেখ হাসিনার বিকল্প একমাত্র শেখ হাসিনাই।
কেক কাটা ও দোআ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা আ’লীগের উপদেষ্টা হাজি মোঃ মহসীন, বঙ্গবন্ধু পরিষদ তিতাস উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহবুব আলম রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম আল আমিন ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম ফরাজী, সাংগঠনিক সম্পাদক সামসুদ্দিন আহমেদ সাগর, তিতাস উপজেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক রিপন মুন্সি, বঙ্গবন্ধু পরিষদের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক হালিম সৈকত, বঙ্গবন্ধু পরিষদের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফেরদৌস আহমেদ ফরিদ, শহিদুল ইসলাম বাবুল, সোহেল সিকদার, মহিউদ্দিন মিয়া, মাহবুবুর রহমান রামিম ও শ্রমিকলীগ নেতা আবু মুন্সি প্রমূখ।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম আল আমিন ভূইয়া।
সবশেষে কেক কেটে নেত্রীর ৭৫তম জন্মদিন উদযাপন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 dailysomoyarbangladesh.com
Developed by: A TO Z IT HOST
Tuhin