শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ খোঁজ পেতে সহযোগিতা চায় পরিবার… ২২ দিনেও খোঁজ মিলেনি নিখোঁজ বৃদ্ধা আমেনা বেগমের দাপনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা নামে এক তরুণী! এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে কুমিল্লা বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে! কুমিল্লা দেবিদ্বার এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি প্রক্রিয়া গোপনে গঠনের অভিযোগ কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নিরাপত্তায় থানায় জিডি কুমিল্লা তিতাসে জাগর স্বদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কুমিল্লা বুড়িচং প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় শিশুকে তেঁতুলের লোভ দেখিয়ে ধর্ষণ শেষে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড কুমিল্লায় প্রতারণার মামলায় জেল থেকে বের হয়ে এবার অপহরণ করে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার- ৩

কুমিল্লায় জাতীয় সাংবাদিক ফোরামের(BNJF) নবগঠিত কমিটির আলোচনা সভা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৪৭৬ Time View

বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম(BNJF) কুমিল্লা জেলা কমিটি’র আলোচনা সভা অনুষ্ঠিত

মামুন সরকারঃ
বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম (BNJF) কুমিল্লা জেলা কমিটি’র আলোচনা সভা গত বুধবার ১১ই আগস্ট বিকালে কুমিল্লা নগরীর ধর্ম সাগরপাড়স্ত তন্দুরী রেস্তোরায় অনুষ্ঠিত হযেছে। সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
উক্ত আলোচনা সভায় অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম(BNJF) কুমিল্লা জেলা কমিটি’র সদস্যবৃন্দ, এছাড়াও নবগঠিত কুমিল্লা জেলা কমিটির সদস্যদের ফুলের শুভেচ্ছা ও আইডি কার্ড পড়িয়ে দেন উপস্থিত অতিথিগণ ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও অনলাইন নিউজপোর্টাল সিটিভি নিউজ ‘র সম্পাদক ও প্রকাশক,ওমর ফারুকী তাপস,। উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন দৈনিক কুমিল্লার আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক, জসিম উদ্দীন কনক, কুমিল্লা’র লালমাই প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চলন পত্রিকার সম্পাদক ও প্রকাশক বীরমুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান কাশেম।
বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম(BNJF) এর নব গঠিত জেলা কমিটির নেতৃবৃন্দ ও সদস্য গন হচ্ছেঃ সভাপতি পদে দৈনিক ভোরের সময় পত্রিকা’র কুমিল্লা মহানগর প্রতিনিধি মো: কাজী আব্দুল অদুদ, সাধারণ সম্পাদক পদে দৈনিক ডাক প্রতিদিন পত্রিকা’র বিশেষ প্রতিনিধি, মো:মামুন সরকার,সাংগঠনিক সম্পাদক মো:আব্দুল কাদের পলাশ-কুমিল্লা জেলা প্রতিনিধি চ্যানেল সিক্স,সিনিয়র সহ-সভাপতি মো:রবিউল আলম-ষ্টাফ রিপোর্টার দৈনিক লাল সবুজের বাংলা,সহ-সভাপতি মো:সাইফুল ইসলাম ফয়সাল-দৈনিক বাংলার আলোড়ন,সহ-সভাপতি মো:রাসেল আহাম্মেদ-কুমিল্লা জেলা প্রতিনিধি দৈনিক লাল সবুজের বাংলা,যুগ্ম সাধারণ সম্পাদক মো:মামুন চৌধূরী-দৈনিক ডাক প্রতিদিন,যুগ্ম সাধারণ সম্পাদক মো:কাউসার আহমদ খান অমি-দৈনিক মুক্তির লড়াই,অর্থ সম্পাদক মো:হাসান আহাম্মেদ খান-স্বদেশ বিচিত্রা, দপ্তর সম্পাদক মো:জায়ফুল্লা খন্দকার-আলোকিত সকাল, প্রচার সম্পাদক মো:জহিরুল ইসলাম মারুফ- আলোকিত বাংলাদেশ সদস্য মো:আব্দুর রহমান-৭১ টাইম।
উক্ত অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন মো:মামুন চৌধুরী। অনুষ্ঠানে অতিথিগণ সংগঠনের সদস্যদেরকে ফুলদিয়ে শুভেচ্ছা জানান এবং পরিচিতি কার্ড পরিয়েদেন। অনুষ্ঠানের প্রধান অতিথি পরিশ্রম,সততা ও ধৈয্য নিয়ে সাংবাদিকতা করার আহবান জানান। পাশাপাশি সমাজে অন্যায় ও অনিয়মের চিত্র গণমাধ্যমে তুলে ধরার আহবান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 dailysomoyarbangladesh.com
Developed by: A TO Z IT HOST
Tuhin